গ্রাহকদের সুসংবাদ দিল হোয়াটসঅ্যাপ

গ্রাহকদের সুসংবাদ দিল হোয়াটসঅ্যাপ

চ্যানেল নিউজ : আবারও গ্রাহকদের সুসংবাদ দিল হোয়াটসঅ্যাপ। সম্প্রতি নতুন একটি ফিচারের পরীক্ষা চালাচ্ছে মেটা। ‘কুইক অ্যাকশন বার’ নামে ফিচারটি আপাতত অ্যান্ড্রয়েডের বিজনেস অ্যাপে পরীক্ষা চালানো হচ্ছে বলে জানা যায়।
সংবাদমাধ্যম জিবিজনেস জানায়, ব্যবহারকারীরা বিভিন্ন অ্যাকশন যেন দ্রুত পারফর্ম করতে পারে সে জন্য এ ‘কুইক অ্যাকশন বার’ নামের ফিচারটি রান করা হবে।
মেটা প্ল্যাটফর্মসের দেয়া তথ্যমতে, হোয়াটসঅ্যাপের এ ফিচারটি মাইক্রোফোন বাটনের ওপর নতুন একটি আইকন প্রদর্শিত হবে। এর মাধ্যমে চ্যাটবারের ওপর নতুন একটি কুইক অ্যাকশন বার প্রদর্শন করানো হবে। ব্যবহারকারী বারটি ব্যবহার করে বিভিন্ন অ্যাকশন দ্রুত পারফর্ম করতে পারবেন। এতে সময় বেঁচে যাবে। গ্রহকরা তাদের কাজগুলোও খুব দ্রুত শেষ করতে পারবেন।
এ ছাড়াও ফিচারটি ব্যবহার করে ব্যবহারকারীরা কুইক রিপ্লাই, দ্রুত ক্রম তৈরি, তাদের ক্যাটালগ থেকে দ্রুত পণ্য বা পণ্যের ছবি পাঠাতে পারবেন।
প্রতিবেদনে আরও জানা যায়, এ নতুন ফিচারের মাধ্যমে ক্রেতাদের সঙ্গে পারস্পরিক যোগাযোগকে সহজ ও উন্নত করবে। এ আপডেটের মূল লক্ষ্য-উদ্দেশ্য হচ্ছে ব্যবসায়িক কাজে সময় ও শ্রম যেন কম ব্যয় হয়। গ্রাহক সেবা প্রদানে কার্যকর ভূমিকা রাখে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536